ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৫ দিন পর মিলল ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
নিখোঁজ হওয়ার ৫ দিন পর মিলল ব্যবসায়ীর মরদেহ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর আবু সাঈদ (২৫) নামে এক জুতা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সকালে জীবননগর পৌর এলাকার আশতলা পাড়ার একটি নির্মাণাধীন ভবন থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু সাঈদ জীবননগর পৌর এলাকার হাইস্কুল পাড়ার মোহাম্মদ রইচ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত আবু সাঈদ জীবননগর বাজারে মেসার্স ইয়ান সু নামে দোকানে জুতার ব্যবসা করতেন। গত রোববার (০২ এপ্রিল) ভোরে নামাজ পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। সেই থেকেই তিনি নিখোঁজ ছিলেন। ওইদিন আবু সাঈদকে তার পরিবারের লোকজন খুঁজে না পেলে পরদিন সোমবার (০৩ এপ্রিল) পরিবারের পক্ষ থেকে জীবননগর থানায় একটি জিডি করেন।

বৃহস্পতিবার সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে জীবননগর পৌর এলাকার আশতলা পাড়ার একটি নির্মাণাধীন ভবনে লিফটের জন্য রাখা ফাঁকা স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার বিশ্বাস আরও জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানোর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।