ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে পুলিশের পিকআপ-ট্রাকের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
সিলেটে পুলিশের পিকআপ-ট্রাকের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

সিলেট: সিলেটের পুলিশের পিকআপ ও দ্রুতগামী ট্রাকের সংঘর্ষে সময় প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী। দুর্ঘটনায় আরেক আরোহী ও পুলিশের পিকআপ চালকসহ পুলিশের কয়েক সদস্য আহত হয়েছেন।


 
বুধবার (০৫ এপ্রিল) রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী পুলক রায় (৩০) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে ও নগরের উপকন্ঠ শাহপরান বিআইডিসি এলাকার ফারুক মিয়ার ছেলে মাইক্রোবাস শ্রমিক নেতা ফয়সল আহমদ (৩০)। নিহতদের মধ্যে পুলক রায় ঘটনাস্থলে এবং গুরুতর আহত অবস্থায় ফয়সল আহমদকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ২ টা ১০ মিনিটের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।
 
এছাড়া আহত অপর মোটরসাইকেল আরোহী বিক্রম কর মন্ডল (৩২) নগরের চালিবন্দর সমতা ৭/৫০ বাসার বিপুল চন্দ্র মন্ডলের ছেলে।
 
সিলেট জেলা পুলিশের পরিদর্শক (সহকারী মিডিয়া কর্মকর্তা) শ্যামল বণিক বলেন, রাত ১০টার দিকে সিলেট-ভোলাগঞ্জ সড়কের টহলরত পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে কোম্পানীগঞ্জমুখী নাম্বারবিহীন বেপরোয়া গতির একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের পেছনে এসে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে তিন আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা পুলক রায় মারা যান। অপর দুই আরোহীকে উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয়। খবর পেয়ে এএসপি শেখ মুহাম্মদ সেলিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে তাদের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে ঘটনার পর বেপরোয়া ট্রাকচালক পালিয়ে যায়।

এদিকে, শ্রমিক নেতা ফয়সল নিহতের খবর পেয়ে অন্তত ৩ শতাধিক ঘটনায় পরিবহণ শ্রমিক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে জড়ো হন। পরিস্থিতি বেগতিক দেখে হাসপাতাল চত্বরে এসএমপির কোতোয়ালি ও ডিবি পুলিশের বিপুল সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়। পুলিশের কঠোর সতর্কতার মধ্যে রাত ৩টার দিকে শ্রমিক নেতা ফয়সলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।
 
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাত ৩টার দিকে উপস্থিত থাকা এসএমপির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, পুলিশের পিকআপ ও ট্রাকের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ নিয়ে হাসপাতালে চত্বরে যাতে বিশৃঙ্খলা না হয়, সেজন্য পুলিশ মোতায়েন করা হয়।
 
বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।