ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে শ্রেণিকক্ষে নির্যাতিত সেই বাবা-ছেলে পেলেন আশ্রয়ণের ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
ফরিদপুরে শ্রেণিকক্ষে নির্যাতিত সেই বাবা-ছেলে পেলেন আশ্রয়ণের ঘর

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় স্কুলের শ্রেণিকক্ষে আটকিয়ে নির্মম নির্যাতনের শিকার সেই বাবা-ছেলে পেলেন আশ্রয়ণের ঘর। মধুখালী পৌরসভার দাউলিয়া আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্যাতনের শিকার ইয়ামিন মৃধা ও তার পরিবারকে জমিসহ একটি ঘর দেয় মধুখালী উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (০৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় মধুখালী উপজেলা নিবাহী কমকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরী নির্যাতিত ইয়ামিন মৃধার হাতে সরকারি ঘরের চাবি তুলে দেন।  

এ সময় মধুখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শামিম আরা ও মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।

দুই শতাংশ জমিসহ একটি পাকা ঘর বুঝিয়ে দেওয়া হয় ইয়ামিন মৃধাকে। এই ঘর পেয়ে ইয়ামিন মৃধা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

প্রসঙ্গত, গত ১৭ মার্চ ফরিদপুরের মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে ইয়ামিন মৃধা (৪০) ও তার ছেলে রাজন মৃধাকে (১৫) পিটিয়ে ও নির্মমভাবে নির্যাতন করা হয়। এরপর নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে নিন্দার ঝড় উঠে। ওই ভিডিওতে মাঝকান্দির নাজিম উদ্দিনের মেয়ে রুমার নেতৃত্বে পাশবিক নির্যাতনের ভয়াবহতা ফুটে উঠে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বুধবার পর্যন্ত রুমাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে, তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।