ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি আর নেই

নড়াইল: নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি ও নড়াইল বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক সিনিয়র সাংবাদিক নাইমুর রহমান ফিরোজ (৬৬) ইন্তেকাল করেছেন।

বুধবার (০৫ এপ্রিল) ভোরে হৃদরোগে আক্রন্ত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাংবাদিক ফিরোজ গত মঙ্গলবার (০৪ এপ্রিল) ভোরে সেহরী খাওয়ার পর নড়াইল শহরের কুড়িগ্রামস্থ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন। তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

বুধবার জোহরের নামাজ পরে জানাজা শেষে তাকে নড়াইল আলাদাতপুরস্থ পৌর কবরস্থানে দাফন করার কথা রয়েছে। এছাড়া নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে শেষ শ্রদ্ধা জানানো হবে।

এদিকে সাংবাদিক ফিরোজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নড়াইল জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাবেক সভাপতি দৈনিক ওশান পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলুসহ স্থানীয় সাংবাদিক ও সুশিল সমাজ।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।