ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে মোবাইল ছিনতাই: গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে কুপিয়ে মোবাইল ছিনতাই: গ্রেফতার ২

ঢাকা: ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অর্পনা আক্তার ইতিকে কুপিয়ে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে বাড্ডা থানা পুলিশ।

মঙ্গলবার (৪ এপ্রিল) দিনগত রাতে বাড্ডার আনন্দনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ২ টি চাপাতি, একটি রক্তমাখা শার্ট ও ভিকটিমের ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- ইমরান হোসেন ওরফে ঝাওয়ালী ওরফে জালালী (২৩) ও শাহজাহান (২৮)। ইমরানের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় ৭টি এবং শাহজাহানের বিরূদ্ধে ১টি মামলা রয়েছে।

ডিএমপির গুলশান বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, গত ২ এপ্রিল বাড্ডা থানাধীন আফতাবনগরের ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অর্পনা আক্তার ইতি (১৯) ছিনতাইয়ের শিকার হন। রাত ১১টার দিকে হেঁটে বাসার যাওয়ার পথে আফতাবনগর সি ব্লকে ইম্পেরিয়াল কলেজের সামনে ২ ছিনতাইকারী তার পথ আটকায়। এ সময় চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ইতির হাত থেকে একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

এর প্রেক্ষিতে বাড্ডা থানার একাধিক টিম ঘটনার রহস্য উন্মোচন, আসামী গেফতার ও মোবাইল ফোন উদ্ধারের কাজ শুরু করে। তথ্যপ্রযুক্তি ও ম্যানুয়াল পদ্ধতির সমন্বয়ে ছিনতাইকারীদের শনাক্ত করা হলেও তারা বার বার স্থান পরিবর্তন করছিল। অবশেষে পুলিশের টানা প্রায় ৪০ ঘণ্টার সাঁড়াশি অভিযানে ছিনতাইয়ে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়।

ডিসি আহাদ বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় ভিকটিমের ভাই মোহাম্মদ আল আমিন বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

ছিনতাইয়ের ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 আরও পড়ুন >> বিশ্ববিদ্যালয় ছাত্রীকে কুপিয়ে মোবাইল ছিনতাই

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
পিএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।