ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরা সিটির অর্ধযুগপূর্তি সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০
বসুন্ধরা সিটির অর্ধযুগপূর্তি সোমবার

ঢাকা: প্রতিষ্ঠার ষষ্ঠ বছর পূর্তি হতে যাচ্ছে নান্দনিক সৌন্দর্যের প্রতিকৃতি বসুন্ধরা গ্রুপের নির্মিত দেশের সর্ববৃহৎ শপিং মল বসুন্ধরা সিটির।

এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় বসুন্ধরা সিটি শপিং মলের এট্রিয়ামে আয়োজন করা হয়েছে এক বর্ণাঢ্য অনুষ্ঠান।



২০০৪ সালে ৫ অক্টোবর বিশ্বের অন্যতম বৃহৎ এ শপিং মলটি বাণিজ্যিকভাবে উন্মুক্ত করা হয়। এর আগে তৎকালীন প্রধানমন্ত্রী এর উদ্বোধন করেছিলেন ৪ আগস্ট।

রাজধানীর পান্থপথে প্রায় সাড়ে ১৩ বিঘা ভূমির উপর নির্মিত এ শপিং মল এরইমধ্যে রাজধানীর উচ্চবিত্ত ও উচ্চ-মধ্যবিত্তের কেনাকাটা আর বিনোদনের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

ফ্যাশনসচেতন ও সৌখিনদের জন্য দেশী-বিদেশি পোশাক, পণ্য, খেলনা, গৃহসজ্জার উপকরণসহ প্রয়োজনীয় সবকিছুর সমাহার রয়েছে এখানে। ভোজনরসিকদের জন্য রয়েছে বিশাল ‘ফুড কোর্ট’। স্টার সিনেপ্লেক্স এরইমধ্যে বিনোদনপিয়াসীদের কাছে পরিণত হয়েছে সর্বাধিক সাচ্ছন্দ্যের বিনোদনকেন্দ্রে। রয়েছে একটি থিম পার্কও।

এছাড়া নবম ও দশম তলায় পুরুষ ও মহিলাদের জন্য রয়েছে পৃথক ফিটনেস সেন্টার, গোল্ড’স জিম। সেখানে প্রতিদিনই অসংখ্য জনপ্রিয় মুখের সমাগম ঘটে।

ক্রেতা বা বিনোদনপ্রেমী মানুষ যেন বসুন্ধরা সিটিতে এসে তার সব কিছু পেতে বা উপভোগ করতে পারে সেই লক্ষ্যেই এগুচ্ছে বসুন্ধরা সিটি।

বসুন্ধরা সিটি ডেভেলপমেন্টে লিমিটেডের একটি সূত্র জানায়, বসুন্ধরা সিটির বেজমেন্ট-১ ও বেজমেন্ট-২এ আন্তর্জাতিক মানের একটি চেইন শপ চালু, ফুডকোর্টের পরিধি আরও বাড়ানো, একটি ফোরডি সিনেমা হল বা থিয়েটার প্রতিষ্ঠা এবং দেশী-বিদেশি আরও স্বনামধন্য প্রতিষ্ঠানের মেগা আউটলেট চালুর পরিকল্পনা কর্তৃপক্ষের রয়েছে।

এছাড়া এ সিটিতেই রয়েছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি, দৈনিক কালের কণ্ঠ ও ইংরেজি দৈনিক সানের কার্যালয়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।