ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে দস্যুতা মামলায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
ফরিদপুরে দস্যুতা মামলায় গ্রেফতার ২

ফরিদপুর: জেলার ভাঙ্গা উপজেলায় দস্যুতা মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

তারা হলেন, মাদারীপুর সদর উপজেলার গাছবাড়ীয়া গ্রামের আ. রব বেপারীর ছেলে সোহেল (২৬) ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকার নুর ইসলাম শেখের ছেলে রাজু (২৪)।

শনিবার (১ এপ্রিল) রাত ৯টার দিকে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূঁইয়া ওই দুই যুবককে গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাত ১২টার দিকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া হিজলতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

জানা যায়, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. হেলাল উদ্দিন ভূঁইয়ার নির্দেশনায় ও ভাঙ্গা থানার ওসি মো. জিয়ারুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে।  

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ভাঙ্গা থানায় এ বছরের ১৩ ফেব্রুয়ারি একটি দস্যুতা মামলা (নম্বর -১২) হয়। এ মামলায় দুই আসামি পলাতক ছিলেন। তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে ওই পলাতক আসামিদের গ্রেফতার করা হয়। পরে তাদের জেলা আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।