ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ সেজে একাধিক মেয়ের সঙ্গে প্রেম-প্রতারণা, কুমিল্লায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
পুলিশ সেজে একাধিক মেয়ের সঙ্গে প্রেম-প্রতারণা, কুমিল্লায় যুবক গ্রেফতার

কুমিল্লা: পুলিশের পোশাক পরে একাধিক মেয়ের সঙ্গে প্রেম করে বেড়ানো এক যুবককে গ্রেফতার করেছে কুমিল্লার পুলিশ। গ্রেফতার যুবকের নাম মো. সাগর হোসেন।

তিনি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রতনপুর গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে। কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়কোট সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।  

শনিবার (০১ এপ্রিল) কুমিল্লা পুলিশ সুপার আবদুল মান্নান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। গ্রেফতার যুবককে সংবাদ সম্মেলন শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

পুলিশ সুপার আবদুল মান্নান জানান, গ্রেফতার যুবক পুলিশের পোশাক তৈরি করেন টিপরা বাজারের গোমতী টাওয়ারের ‘তরুণী টেইলার্স’ থেকে। বুট কেনেন একই মার্কেটের আর্মি স্টোর থেকে। আইডি কার্ড বানান চকবাজারের একটি কম্পিউটার দোকান থেকে।

পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, বেশ কয়েকদিন ধরে আমরা অভিযোগ পাচ্ছিলাম এক ছেলে পুলিশের পোশাক পরে বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করছে। তার সঙ্গে একটি মেয়ে রয়েছে। অভিযোগ পেয়ে সাগরকে গ্রেফতার করি। খবর নিয়ে জানতে পারি গ্রেফতার সাগর পুলিশের পোশাক পরে একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এছাড়াও বিভিন্নজনকে চাকরির প্রলোভন দেখিয়েছে। তার গায়ের পোশাকটি হুবহু চট্টগ্রাম রেঞ্জ পুলিশের। তাই সাগরের সঙ্গে আর কে কে জড়িত তার তদন্ত চলছে।  

পুলিশ সুপার আবদুল মান্নান আরও বলেন, বাবা অন্যত্র বিয়ে করায় মা আনোয়ারা বেগমের সঙ্গে কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের ভয়েরপাড় এলাকায় নানার বাড়িতে বসবাস করেন সাগর। তিনি কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানিতে চাকরি করে বান্ধবীদের কাছে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে আসছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।