ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

ফেনীতে খাদ্য সহায়তা পেল ১০০০ পরিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
ফেনীতে খাদ্য সহায়তা পেল ১০০০ পরিবার

ফেনী: ফেনীতে সৌদি আরবস্থ প্রবাসী ফোরামের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১০০০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শনিবার (০১ এপ্রিল) বিকেলে ফেনী পৌরসভা প্রাঙ্গণে প্রধান অতিথি থেকে তালিকাভুক্ত ব্যক্তিদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি।

 

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মো সাইফুল ইসলাম ভূঞাঁ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, প্রবাসী ফোরামের পৃষ্ঠপোষক জিয়া উদ্দিন বাবলু, আবদুল মুহিত এ্যাপোলো।

সংগঠনের ফেনী জেলা সমন্বয়ক ইমাম উদ্দিন শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে অসহায় হতদরিদ্র ব্যক্তিদের হাতে খাদ্য সামগ্রীর ব্যাগ তুলে দেন অতিথিরা।  

 রমজানের শুরু থেকে জেলার প্রতিটি উপজেলা বাছাই করে হতদরিদ্র ১ হাজার পরিবারের মাঝে প্রবাসী ফোরামের সহায়তা দেয়া হয়েছে। আজ ফেনী পৌরসভায় বিতরণের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩ 
এসএইচডি/জেএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।