ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত বেড়ে ৪

চাঁদপুর: চাঁদপুরে আনন্দ পরিবহনের একটি বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত আরও ৩ জনের মৃত্যু হয়েছে। যা নিয়ে এতে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের নিজগাছতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই রুবেল হোসেন (৩০) নামে যুবকের মৃত্যু হয়। আহত হন শিশুসহ আরও ৬ অটোরিকশা যাত্রী।  

আহতদের মধ্যে শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মামুন হোসেন (৩০) নামে একজনের মৃত্যু হয়। এরপর রাতে অটোরিকশা চালক আলাউদ্দিনকে (৩৫) চাঁদপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয় এবং আজ (১ এপ্রিল) সকাল ৮টায় অপর যাত্রী কালু বেপারী (৭০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ, চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান ও সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিহত কালু বেপারীর ভাতিজা সাইফুল ইসলাম তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চত করেন।

এদিকে, একই ঘটনায় লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরকাজিয়া গ্রামের মীর মাঝির ছেলে আবদুল মাজেদ মাঝি (৬০), তার স্ত্রী পেয়ারা বেগম (৫০) ও তাদের সঙ্গে থাকা ৪ বছরের শিশু চিকিৎসাধীন।

উল্লেখ্য, শুক্রবার (৩১ মার্চ) আনন্দ পরিবহনের বাসটি চাঁদপুর বাসস্ট্যান্ড থেকে রায়পুরের উদ্দেশ্যে এবং সিএনজি চালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুরে প্রবেশ করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় স্থানীয় লোকজন বাসটি আটক করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা বাসের সামনের গ্লাস ভাঙচুর করে। পুলিশ বাস ও সিএনজি উদ্ধার করে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে যায়।

আরও পড়ুন- চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।