ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুড়িশ্বর নদীতে গোসলে যাওয়াই কাল হলো জাহিদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
বুড়িশ্বর নদীতে গোসলে যাওয়াই কাল হলো জাহিদের

বরগুনা: বরগুনার আমতলী উপজেলায় বুড়িশ্বর নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে জাহিদ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার লঞ্চঘাট কাঠপট্টি এলাকায় বুড়িশ্বর নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

নিহত জাহিদ আমতলী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. জুয়েল মিয়ার ছেলে। জাহিদের বাবা জুয়েল পেশায় একজন ভ্যানচালক।

নিহত জাহিদের বাবা জুয়েল ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো শুক্রবার দুপুরে জাহিদ প্রতিবেশী কিশোরদের সঙ্গে নদীতে গোসল করতে যায়। সেখানে অনেকক্ষন তারা জাহিদকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। পরে না পেয়ে তাৎক্ষণিকভাবে থানা ও আমতলী ফায়ার সার্ভিস স্টেশন ইউনিটকে খবর দেওয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের নিয়ে তল্লাশি করেও তার সন্ধান না পাওয়ায় রাতে পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহায়তা নেওয়া হয়। এরপর পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ২ ঘণ্টা তল্লাশি চালিয়ে রাত সাড়ে ৯টার দিকে জাহিদের মরদেহ উদ্বার করেন।

আমতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ শাহাদাত হোসেন জানান, পটুয়াখালী স্টেশনের ডুবুরি দল নদী থেকে মরদেহ উদ্ধার করেছে। পরে ওই শিশুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।