ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ, ৩ নারী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ, ৩ নারী গ্রেপ্তার

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে জমি নিয়ে বিরোধের জেরে আবুল কালাম আজাদ (৭০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে তিন নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত আবুল কালাম আজাদ চকগোড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। তিনি উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য।

গ্রেপ্তাররা হলেন- ওই গ্রামের জহির উদ্দিনের ছেলে মোহম্মদ আলীর স্ত্রী শাহনাজ বেগম, বোন কারিমা খাতুন ও মেয়ে শাপলা খাতুন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবুল কালাম আজাদ তার ছেলে মেহেদী হাসানের নামে কিছু জমি কেনেন। শুক্রবার (৩১ মার্চ) সকালে সেখানে মাটি ভরাটের কাজ করার সময় সকাল ১১টার দিকে মৃত জহির উদ্দিনের ছেলে মোহম্মদ আলী, তার বোন রওশন আরা, স্ত্রী শাহানাজ বেগম, মেয়ে শাপলা খাতুন, ভাগনে রাব্বানীসহ প্রতিপক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের ওপর হামলা চালায়। তাদের মারপিটে আবুল কালাম আজাদ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুপুরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ৭ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। মামলার পর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।