ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়কে চাঁদা আদায়, পালাতে গিয়ে ট্রাক্টরের চাপায় বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
সড়কে চাঁদা আদায়, পালাতে গিয়ে ট্রাক্টরের চাপায় বৃদ্ধের মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে সড়কে যানবাহন থামিয়ে অবৈধভাবে চাঁদা আদায়কারীদের চাঁদা দেওয়ার হাত থেকে ট্রাক্টর নিয়ে পালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা অজ্ঞাত পরিচয় ৭০ বছরের এক বৃদ্ধকে চাঁপা। এতে  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার গোড়াই-সখীপুর আঞ্চরিক সড়কের সৈয়দপুর তেঁতুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মির্জাপুর উপজেলার গোড়াই-সখীপুর আঞ্চলিক সড়কের হাটুভাঙ্গা ও সৈয়দপুর এলাকায় শ্রমিক নামধারী একটি মহল সরকারি দল ও পুলিশের নাম ভাঙ্গিয়ে সৈয়দপুর তেঁতুলতলা নামক স্থানে রাস্তায় বেড়িকেট দিয়ে দীর্ঘদিন ধরে যানবাহন থামিয়ে অবৈধভাবে লাখ লাখ টাকা চাঁদা উত্তোলন করে আসছে।  

শুক্রবার দুপুরে শ্রমিক নামধারীরা চাঁদা নেওয়ার জন্য ওই ট্রাক্টরের গতিরোধ করে। চাঁদা দেওয়া থেকে বাঁচতে ট্রাক্টরটির চালক দ্রুত গতিতে রাস্তার পাশ দিয়ে সটকে পরার চেষ্টা করলে অজ্ঞাত পরিচয় ওই বৃদ্ধকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়।  

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বৃদ্ধর কোনো পরিচয় মিলেনি। ঘটনার পর থেকেই অবৈধভাবে চাঁদা উত্তোলনকারী সেই শ্রমিক নামধারী বাহিনী পলাতক রয়েছে।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান বাংলানিউজেক বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও চাঁদাবাজরা অফিসে তালা দিয়ে পালিয়েছে। অজ্ঞাত পরিচয় বৃদ্ধের লাশ উদ্দার করা হয়েছে। অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।