ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় কৃষককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
মাগুরায় কৃষককে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

মাগুরা: মাগুরা সদর উপজেলার মনিরামপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আতর মুন্সী (৪৫) নামে কৃষক খুন হয়েছেন ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে ওই গ্রামের একটি ফসলি মাঠে এ হামলার ঘটনা ঘটে।

নিহত আতর মুন্সী ওই গ্রামের সালাম মুন্সীর ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

নিহতের চাচাতো ভাই সবুজ মুন্সী জানান, এলাকার একটি বিরোধপূর্ণ জমি নিয়ে সালিশ বৈঠকে স্থানীয় গ্রাম্য মাতবর আব্দুল মান্নান ও অপর গ্রাম্য মাতবর মোরাদ মোল্যার সমর্থকদের মধ্যে গতকাল বুধবার প্রথম বাকবিতণ্ডা ও সংঘর্ষ হয়। সে সময় উভয়পক্ষের কয়েকজন আহত হন। বুধবারের ওই বিরোধের জের ধরে চলমান উত্তেজনার একপর্যায়ে বৃহস্পতিবার বিকেলে আতর মুন্সীকে তার বাড়ির নিকটবর্তী নিজ ফসলি মাঠে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ মোরাদসহ তার সমর্থকরা। পরে অশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া পথে তার মৃত্যু হয়। নিহত আতর মুন্সী মাতবর আব্দুল মান্নানের সমর্থক ছিলেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জব্বারুল ইসলাম বলেন, এলাকায় পরবর্তী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতোমধ্যে কয়েকজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।