ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাড়ির আন্ডারগ্রাউন্ডে মিলল নিরাপত্তাকর্মীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
বাড়ির আন্ডারগ্রাউন্ডে মিলল নিরাপত্তাকর্মীর মরদেহ

ঢাকা: রাজধানীর ফকিরাপুলের একটি বাড়ির আন্ডারগ্রাউন্ড থেকে গোলাম সরোয়ার (৬৪) নামে এক নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি নড়াইল সদর উপজেলার ভূয়াখালী গ্রামে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ভোরে মতিঝিল থানার পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গোলাম সরোয়ার গত ১৭ বছর ধরে ফকিরাপুলের ডিআইটি এক্সটেনশন রোডের ১১৬/১১৭ নম্বর ভবনে নিরাপত্ত কর্মী হিসেবে চাকরি করতেন। থাকতেন ভবনটির আন্ডারগ্রাউন্ডে। দুই সন্তানের জনক তিনি।

ভবনটির আরেক নিরাপত্তা কর্মী মো. আকাশ বলেন, বুধবার রাতে ডিউটি ছিল সরোয়ারের। শেষরাতে তার সাহরি রান্নার কথা ছিল। রাত সাড়ে ৩টার দিকে সাহরি খেতে উঠলে দেখি, রান্না ঘরে ফ্যানের হুকের সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছেন সরোয়ার। তখন ভবনের লোকজনদের ডেকে আনি। পরে মতিঝিল থানায় গিয়ে বিষয়টি জানালে তারা ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ নিচে নামান।

মো. আকাশ দাবি করেন, গত ২-৩ দিন ধরে মন মরা হয়ে ছিলেন সরোয়ার। কারণ জিজ্ঞাসা করলে কোনো সমস্যা নেই বলে জানান। এরপর হঠাৎ করে এমন ঘটনা কেন ঘটলেন তা বুঝতে পারছেন না।

এদিকে মৃত সরোয়ারের ছোট ভাই মাহফুজুর রহমান হাসান অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে সরোয়ার ভবনটিতে চাকরি করে আসছিলেন। সেই সুবাদে ফ্ল্যাট মালিকদের পছেন্দের লোক ছিলেন। তারা তাকে বকসিস দিতেন। এসব সহ্য করতে পারেননি ভবনটির ম্যানেজার। তার মৃত্যু রহস্যজনক, বিষয়টি পুলিশ তদন্ত করে দেখবে।

এ বিষয়ে কথা হলে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। আর পরিবার যদি কোনো ধরনের অভিযোগ করে তাহলে তদন্ত করে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।