ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, স্ত্রীর দাবি আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
যাত্রাবাড়ীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু, স্ত্রীর দাবি আত্মহত্যা

ঢাকা: রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ি এলাকার একটি বাসায় আমজাদুল ইসলাম জ্যাকি (২৭) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তবে তার স্ত্রীর দাবি, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ীর একটি বাসায় এ ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

নিহত জ্যাকি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার মধ্যচর হাজারী গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। তিনি দক্ষিণ যাত্রাবাড়ীর ওই বাসায় স্ত্রী সুমাইয়া আরিফিন বর্ষাকে নিয়ে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

স্ত্রী বর্ষা সাংবাদিকদের বলেন, চার মাস আগে জ্যাকির সঙ্গে তার বিয়ে হয়। জ্যাকির সঙ্গে তার দ্বিতীয় বিয়ে। আগের ঘরের দুই সন্তানসহ এই বাসায় থাকতে তিনি। জ্যাকি পেশায় কিছু করতেন না। আর তিনি (বর্ষা) নিজে অনলাইনে ব্যবসা করতেন।

তিনি আরও জানান, বুধবার সন্ধ্যার দিকে দুই সন্তানসহ জ্যাজিকে বাসায় রেখে পার্লারে যান বর্ষা। কিছুক্ষণ পর বাসার কাজের মহিলা ফোন দিয়ে জানান, জ্যাকি দরজা বন্ধ করে রুমে ঢুকেছে দরজা খুলছে না। পরে বাসায় এসে দরজা ভেঙে দেখেন তিনি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছেন। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জ্যাকিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) তুহিন মিয়া বাংলানিউজকে জানান, যুবকের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে আসি। তার স্ত্রী দাবি করছেন তার স্বামী গলায় ফাঁস দিয়েছেন। আগামীকাল ময়নাতদন্ত হবে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad