ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মা‌টিরাঙ্গায় ‌১০ বস্তা ভারতীয় ওষুধসহ আটক এক

স্টাফ করেসপনেডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
মা‌টিরাঙ্গায় ‌১০ বস্তা ভারতীয় ওষুধসহ আটক এক

খাগড়াছড়ি: সরকারি টেক্স ফাঁকি দি‌য়ে অ‌বৈধ প‌থে আসা ১০ বস্তা ভারতীয় ওষুধসহ দিনমোহন ত্রিপুরা না‌মে এক‌ চোরা কারবা‌রি‌কে আটক ক‌রেছে মা‌টিরাঙ্গা থানা পুলিশ। এ ঘটনায় কালা ত্রিপুরা নামে আরেকজন পলাতক রয়েছেন।

বুধবার (২৯ মার্চ) সকালে বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন মাটিরাঙ্গা থানা পুলিশ।

দিন‌মোহন ত্রিপুরা মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিয়‌নের চাঁন মোহন ত্রিপুরার ছে‌লে। পলাতক কালা ত্রিপুরা তার সহোদর।

জানা যায়, মঙ্গলবার (২৮ মার্চ) মা‌টিরাঙ্গা সদর ইউ‌নিনের ৭ নম্বর ওয়ার্ড সদাইপাড়া চৌধুরি ঘাট রামগড়গামী রাস্তার পাশ থে‌কে তা‌কে আটক করা হ‌য়।  

মাটিরাঙ্গা থানার এসআই মো. সাদ্দাম হোসেন, এএসআই কামরুল আরেফিন চৌধুরীর নেতৃ‌ত্বে, সঙ্গীয় ফোর্স নি‌য়ে অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ১০ বস্তা ওষুধসহ দিন‌মোহন ত্রিপুরা না‌মে একজন‌কে আটক করা হয়।

এ সময় ১০ বস্তায়, ৬ লাখ ২৫ হাজার ৮৪০টি যৌন উত্তেজক, গরু মোটাতাজাকরণ সহ ভারতীয় অবৈধ ওষুধ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩১ লাখ ২৯ হাজার ২শত টাকা।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, মাদক চোরা কারবারিসহ যে কোনো ধরনের অপরাধ নিয়ন্ত্রণে মা‌টিরাঙ্গা থানা পু‌লিশ কাজ কর‌ছে। আটককৃত ও পলাতক আসামির বিরু‌দ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।