ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ী ট্রাজেডি: রিভলভার ও ছুরি উদ্ধার, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১০

ঢাকা: যাত্রাবাড়ীতে তিন খুনের মামলায় খুনি সন্দেহে তিন ব্যক্তিকে আটক করার পাশাপাশি হত্যাকাণ্ডে ব্যবহৃত রিভলবার ও ছুরি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার গভীর রাত থেকে রোববার দুপুর পর্যন্ত উত্তর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (দক্ষিণ)’র সহকারী পুলিশ কমিশনার এ কে আজাদ খান।



তবে তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের নাম এ মুহূর্তে প্রকাশ করা হচ্ছে না বলে জানান তিনি।
 
অভিযানে রিভলবারের ৫ রাউন্ড গুলির খোঁসা, তিনটি মোবাইল সেট এবং লুট করা একটি স্বর্ণের চেইন ও দু’টি স্বর্ণের বালা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক সুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে উত্তর যাত্রাবাড়ীর আব্দুর রশিদের ১৫৩/১ নম্বর বাসায় অভিযান চালানো হয়। সুমন নিহত মিজানের ভাইয়ের ছেলে।

সহকারী পুলিশ কমিশনার জানান, ওই বাড়ির টিনের চালের ওপরে শাক-সবজির নিচে কালো একটি ব্যাগে এসব জিনিসপত্র রাখা ছিল।

এ সময় উদ্ধার করা তিনটি মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে তিন খুনের সঙ্গে জড়িত সন্দেহে আরও তিন ব্যক্তিকে আটক করে ডিবি পুলিশ।

এ কে আজাদ খান বলেন, ‘এ খুনের ঘটনায় বিরতিহীন অভিযান চলছে। ’

তিনি জানান, আটক সুমন প্রত্যক্ষভাবে এ খুনের সঙ্গে জড়িত বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তার দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতেই এ অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডের বাড়িতে গৃহকর্তা মিজানুর রহমান, তার স্ত্রী বীথি রহমান ও বৃদ্ধা মা সুফিয়া খাতুনকে জবাই করে হত্যা করে খুনিরা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।