ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আপনারা চলে যান, আমাদের কোনো অভিযোগ নেই: জেসমিনের ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
আপনারা চলে যান, আমাদের কোনো অভিযোগ নেই: জেসমিনের ভাই

নওগাঁ: আপনারা চলে যান, জেসমিনের মৃত্যুর বিষয়ে আমাদের কোনো অভিযোগ নেই। জেসমিনকে র‍্যাব আটক করেছে, এরপর সে অসুস্থ হয়েছে এবং হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এ নিয়ে আমাদের আর কোনো অভিযোগ নেই।

নওগাঁয় র‌্যাবের হাতে আটকের পর নিহত সুলতানা জেসমিনের পরিবারের খোঁজে তার ভাইয়ের বাড়িতে যায় বাংলানিউজ। এরপর জেসমিনের ভাই সোহাগ হোসেনকে বাসায় না পেয়ে ফোনে যোগাযোগ করা হয়। বোনের বিষয়ে জিজ্ঞাসা করলে উওরে তিনি এসব কথা বলেন। সোহাগ শহরের খাস নওগাঁ এলাকার বাসিন্দা।

এরপর সরেজমিনে যাওয়া হয় সুলতান জেসমিনের ভাড়া বাসায়। জনকল্যান পাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতে তিনি। সেখানে গিয়েও কাউকে পাওয়া যায়নি। এদিকে অনেক চেষ্টা করেও জেসমিনের ছেলে সৈকতের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

পরিবারের কারো বক্তব্য না পেয়ে যোগাযোগ করা হয় জেসমিনের মামা নওগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর নাজমুল হোসেন মন্টুর সঙ্গে। ফোনে তিনি জানান, মায়ের মৃত্যুতে ছেলে সৈকত বাকরুদ্ধ হয়ে পড়েছে। এ জন্য কারো সঙ্গে কথা বলতে চাচ্ছে না। পুরো বিষয়টি নিয়ে আমরা অদ্ভুত পরিস্থিতির মধ্যে আছি। এখন আমাদের কি করা উচিত তা বুঝে উঠতে পারছি না।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।