ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে ফার্নিচার দোকানে শিশু দগ্ধ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
কামরাঙ্গীরচরে ফার্নিচার দোকানে শিশু দগ্ধ 

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকার একটি ফার্নিচারের দোকানে সানজিদা আক্তার মিম নামে ছয় বছর বয়সি এক শিশু দগ্ধ হয়েছে। তার শরীরের আগুনে নেভাতে গিয়ে হাতে সামান্য দগ্ধ হয়েছেন জহিরুল ইসলাম (৩২) নামে একজন।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ঝাউলাহাটি বাদশা মিয়া স্কুল সংলগ্ন একটি গলিতে এ ঘটনা ঘটে। তাদের দুজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে গেলে মিমকে সেখানে ভর্তি রাখেন চিকিৎসকরা।

হাসপাতালে মিমের মা পেয়ারা বেগম জানান, তিনি বুয়েটে চাকরি করেন এবং মিমের বাবা আলমগীর হোসেন সৌদি প্রবাসী। এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে পেয়ারা বেগম বাদশা মিয়া স্কুল সংলগ্ন কামাল হাজীর বাড়ির নিচে তলায় ভাড়া থাকেন। বেলা পৌনে বারোটার দিকে তিনি খবর পান, বাসার গলিতে ফার্নিচারের দোকান থেকে দগ্ধ হয়েছে মিম। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি জানান, বাসার পাশে একটি গলিতে ফার্নিচারের দোকান রয়েছে। সে দোকানে বার্নিশের কাজ করছিলেন জহিরুল। বাচ্চাটি খেলতে খেলতে দৌড়ে সেখান দিয়ে যাওয়ার সময় তার শরীরে আগুন ধরে যায়। আগুন নিভাতে গিয়ে জহিরুল ইসলামের হাতে সামান্য দগ্ধ হয় বলে শুনতে পেয়েছেন তিনি।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, মিমের শরীরে ২৮ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে ভর্তি রাখা হয়েছে। এছাড়া জহিরুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।