ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে নারীর অনশন, প্রেমিক পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
পাঁচবিবিতে নারীর অনশন, প্রেমিক পলাতক

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবিতে বিয়ের দাবিতে নূরনবী হোসেন (২০) নামে এক যুবকের বাড়িতে গিয়ে অনশনে বসেছেন ৩০ বছরের এক নারী।

সোমবার (২৭ মার্চ) দুপুর থেকে উপজেলার বাঁশখুর গ্রামের ওই বাড়িতে দিনভর অনশন আপ্লন করছেন ভুক্তভোগী ওই নারী।

 

মঙ্গলবার (২৮ মার্চ) ওই নারী অভিযোগ করে জানান, দীর্ঘদিন যাবৎ নূরনবীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কও হয় তাদের।

জানা গেছে, উপজেলার বড় পুকুরিয়া গ্রামের ওই নারীর সঙ্গে পার্শ্ববর্তী বাঁশখুর গ্রামের নূরনবীর দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছে। এর আগে ভুক্তভোগী ওই নারী নূরনবীর নামে একটি মামলা করেন। সেই মামলায় নূরনবী কিছু দিন কারাবাসেও ছিলেন। জামিনে এসে নূরনবী পুনরায় ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এবং বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করেন।

এ বিষয়ে ভুক্তভোগী ওই নারী বলেন, নূরনবী আমার সঙ্গে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। এখন সে আমাকে রেখে পালিয়ে বেড়াচ্ছে। নূরনবীর কারণে আমার সংসারও ভেঙেছে। আমি বাধ্য হয়ে নূরনবীর বাড়িতে এসে অনশন করছি। সে যদি এখন আমাকে বিয়ে না করে, তাহলে আত্মহত্যা ছাড়া আর কোনো উপায় নেই।

স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম বলেন, সোমবার (২৭ মার্চ) দুপুর থেকে ওই নারী নূরনবীর বাড়িতে এসে অবস্থান নিয়েছেন। খবর পেয়ে আমি সেখানে যাই এবং পরে পুলিশকে খবর দিলে পুলিশও সেখানে আসে। বিষয়টি সমাধানের লক্ষ্যে ছেলের পরিবারের সঙ্গে বসা হলে, তারা ওই নারীর সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে এখন কালক্ষেপণ করছে। ওই নারী বর্তমানে ছেলের বাড়িতেই অবস্থান করছেন।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, ছেলের বাড়ি থেকে ৯৯৯-এ কল পাওয়ার পর পুলিশ সেখানে যায়। তারপর তারা নিজেদের মধ্যে মিমাংসা করে নেওয়ার প্রতিশ্রুতি দিলে পুলিশ সদস্যরা সেখান থেকে চলে আসে।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।