ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে আ. লীগ নেতা সাবেক চেয়ারম্যান বিলাল আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
সিলেটে আ. লীগ নেতা সাবেক চেয়ারম্যান বিলাল আর নেই

সিলেট: সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিলাল আর নেই।

সোমবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্যে আক্রান্ত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

সোমবার বাদ আছর খাদিমপাড়া ইউনিয়নের খিদিরপুর (দত্তগ্রাম) কেন্দ্রীয় জামে মসজিদে নজরুল ইসলাম বিলালের অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পঞ্চায়েতী কবরস্থানে তাকে দাফন করা হবে।

নজরুল ইসলাম বিলালের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক: সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলালের মৃত্যুতে শোক জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগ। সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান।

এক শোক বার্তায় নেতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘন্টা, মার্চ ২৭, ২০২৩
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।