ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে হাত বিচ্ছিন্ন হলো বাইকারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে হাত বিচ্ছিন্ন হলো বাইকারের

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরের বোয়ালিয়া এলাকার নানাবাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মুন্না হোসেন (২১) নামে এক যুবকের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে।  

সোমবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মুন্না নিমতলা গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, মহেশপুর উপজেলার বোয়ালিয়া গ্রামের নানাবাড়ি থেকে একই উপজেলার নিমতলা নিজ গ্রামে মোটরসাইকেলে করে ফিরছিলেন মুন্না। পথে বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীতগামী একটি ইজিবাইকের সঙ্গে তার বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুন্নার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

খবর পেয়ে মহেশপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে প্রথম মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামিম উদ্দীন জানান, এ ধরনের একটি খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।