ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেওয়ায় ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেওয়ায় ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেওয়ায় একই পরিবারে চার জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে জুয়ারিদের বিরুদ্ধে।

সোমবার (২৭ মার্চ) এ ব্যাপারে আহত ইসমাইল হোসেন মাছুম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

রোববার (২৬ মার্চ) রাতে উপজেলার তারাব পৌরসভার টাটকি এলাকায় এ ঘটনা ঘটে।

ইসমাইল হোসেন মাছুম জানান, স্থানীয় জুয়ারি ও সন্ত্রাসী শাহীন ওরফে ফরমা শাহীন, জসিম, আকাশ ও নুরুন্নবীসহ কয়েকজন মিলে টাটকী এলাকায় দীর্ঘদিন ধরে জুয়া খেলে আসছে। ইসমাইল হোসেন মাছুম ও এলাকার স্থানীয় মুরুব্বীরা তাদের এলাকায় জুয়া খেলতে নিষেধ করেন। জুয়া খেলতে নিষেধ করায় শাহীনসহ জুয়ারিরা ক্ষিপ্ত হয়ে মাছুমকে ও তার পরিবারকে হুমকি দেয়। গত সোমবার (২৬ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে মাছুমের ভাতিজা রনি ও নাহিদ টাটকি এলাকার জুয়ারি শাহীনের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় সে তাদের আটকে রেখে মারধর করে জখম করে। বিষয়টি জানতে পেরে মাছুমের চাচাতো ভাই হোসেন আলী ও মাছুম মিলে জুয়ারি শাহীনের বাড়িতে গিয়ে তাদেরকে ছেড়ে দিতে বলেন। এসময় শাহীন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মাছুম ও হোসেন আলীকে পেটাতে থাকে। এক পর্যায়ে জুয়ারিরা তাদের হাতে থাকা চাপাতি দিয়ে মাছুম ও হোসেন আলীকে কুপিয়ে জখম করেন। এসময় জুয়ারিরা তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।