ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ঝরল ব্রাহ্মণবাড়িয়ার মনিরের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ঝরল ব্রাহ্মণবাড়িয়ার মনিরের প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মো. মনির হোসেন ভূইয়া (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

রোববার (২৬ মার্চ) বাংলাদেশ সময় আনুমানিক বিকেল ৩টার দিকে গাড়ি চাপায় ঘটনাস্থলেই মনির হোসেনের মৃত্যু হয়।

নিহত মনির জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভূইয়ার ছেলে। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

সোমবার (২৭ মার্চ) দুপুরে নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভূইয়া জানান, জীবিকার তাগিদে প্রায় ১০ বছর আগে সৌদি আরবে পাড়ি দিয়েছিল  মনির। সেখানে তিনি রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানিতে পরিছন্নকর্মী হিসেবে কাজ করতেন। প্রতিদিনের মতো গত রোববারও কাজে যায় মনির। ওইদিন দুপুরের দিকে রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিলেন তিনি। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মনিরের মৃত্যুর খবরটি তার সঙ্গে থাকা অপর এক বাংলাদেশি সহকর্মী দেশের বাড়িতে এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত তার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভূইয়াকে জানান।

তার দুই ভাই জানান, মনিরের মরদেহ সেখানকার হাসপাতাল মর্গে আছে। দেশের বাড়িতে মা-বাবা, ভাই-বোনসহ তার স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী এক মেয়ে আছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মনিরের পরিবারের দাবি, নিহত ছেলের মরদেহ যেন সরকারিভাবে দ্রুত দেশে নেওয়ার ব্যবস্থা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।