ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুল চিকিৎসায় কলেজছাত্রের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় আসামির গ্রেফতার দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় আসামির গ্রেফতার দাবিতে মানববন্ধন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় একটি বেসরকারি হাসপাতালে নাকের পলিপাস অপারেশন করতে গিয়ে ভুল চিকিৎসায় ইসতিয়াক আহমেদ ইকরাম (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যুর ঘটনায় প্রধান আসামির গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার (২৭ মার্চ) দুপুরে শহরের কাউতলী এলাকায় এ মাননবন্ধন করে তারা।

মানববন্ধনে নিহত ইকরামের ভাই ছাড়াও এলাকার বিপুল সংখ্যাক মানুষ উপস্থিত র্ছিলেন।  

এ সময় বক্তরা বলেন, ভুল চিকিৎসায় নিহত হওয়ার ঘটনার এক সপ্তাহেরও বেশি সময় পার হয়ে গেলেও আল খলিল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের প্রধান অভিযুক্তদের এখনও গ্রেফতার করা হয় নি। অবিলম্বে ডাক্তার ফৌজিয়া মমতাজ সুপ্তিসহ অবশিষ্ট আসামিদের গ্রেফতারে দাবি জানান।

উল্লেখ, গত ১৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়া শহরের জেলরোড এলাকায় আল-খলিল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নাকের পলিপাসের অপারেশন করতে গিয়ে ভুল চিকিৎসায় ইসতিয়াক আহমেদ ইকরাম নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ ওঠে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাচ্চু মিয়া ছয়জনকে আসামি করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় তিন আসামি জেলহাজতে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।