ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মান্দায় একদিন পর মিলল ভ্যানচালকের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
মান্দায় একদিন পর মিলল ভ্যানচালকের মরদেহ 

নওগাঁ: নওগাঁর মান্দায় আজিজুল হক মণ্ডল (৫০) নামে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার (২৬ মার্চ) রাতে উপজেলার কুসুম্বা ইউনিয়নের আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আজিজুল হক উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে বেলাল বলেন, বাবা প্রতিদিন সকালে বের হয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে আসতেন। গত শনিবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল। সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাইনি। গতকাল আমি ঢাকায় ছিলাম। বিষয়টি জানার পর রোববার (২৬ মার্চ) ঢাকা থেকে বাড়ি এসে থানা পুলিশের শরণাপন্ন হয়ে রাত সাড়ে ৯টার দিকে থানায় একটি সাধারণ ডায়েরি লিখে নিয়ে ডিউটি অফিসারের রুমে স্বাক্ষর নিতে গিয়ে জানতে পারি, উপজেলার ভারশোঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারের পূর্ব পাশে প্রবাহিত শিব নদী এবং আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে একটি অজ্ঞাত মরদেহ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই কে বা কারা আমার বাবাকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে সেখানে ফেলে রেখে গেছে। যারা এই হত্যার সঙ্গে জড়িত আমরা তাদের বিচার চাই।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মেহেদী মাসুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। আজ সোমবার সকালে নওগাঁ সদর হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।