ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ৫ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
মানিকগঞ্জে ৫ মাদক কারবারি আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সদর, সিংগাইর ও শিবালয় এই তিন উপজেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা, হেরোইন, ইয়াবাসহ ৫ কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার (২৬ মার্চ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

 

আটকরা হলেন-সদর উপজেলার বাঘিয়া এলাকার শেখ সামছুল মিয়ার ছেলে শেখ হৃদয় (২৭), পূর্ব শানবান্দা এলাকার মো. ফজলুর রহমানের ছেলে মো. আশিকুর রহমান (২৬), মো. রনি মিয়ার ছেলে মো. মুক্তার হোসেন (২৭), শিবালয় উপজেলার দড়িকয়রা এলাকার মৃত ওকোল উদ্দিনের ছেলে মো. আসলাম মোল্লা (৫৭), সিংগাইর উপজেলার বাহাদিয়া এলাকার আশরাফ হোসেনের স্ত্রী আফসানা বেগম (২৬)।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের (ভারপ্রাপ্ত) ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, জেলার তিনটি উপজেলায় একই সঙ্গে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫ জন কারবারিকে আটক করা হয়। তাদের কাছ থেকে গাঁজা, হেরোইন ও ইয়াবা বড়ি জব্দ করা হয়। জব্দকৃত মাদকের বর্তমান আনুমানিক বাজার মূল্য এক লাখ পঁচাশি হাজার টাকা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলেও জানান তিনি।
 
‘বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।