ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
মেহেরপুরে বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় ‌শরিফ উদ্দিন (৪০) নামের এক স্কুল  শিক্ষক নিহত হয়েছেন।
 

শনিবার (২৫ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলা শহরের কাথুলী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত শরিফ উদ্দিন মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর গ্রামের রফাতুল্লাহ ছেলে ও শোলমারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক।
 
গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, নিহত শরিফ উদ্দিন কাথুলী মোড় এলাকায় রাস্তার পাশে মোটরসাইকেলের ওপর বসে ছিলেন। এসময় মেহেরপুর থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী হাজী রাবেয়া পরিবহন নামের একটি লোকাল বাস যার নম্বর (মেহেরপুর-জ- ১১-০০০৬) নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল পিছনের দিকে ধাক্কা দিলে মোটরসাইকেলসহ শরিফ উদ্দিন বাসের চাকার নিচে পড়ে।

স্থানীয়রা গুরুতর আহত শরিফ উদ্দিনকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক শরিফ উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।  

নিহত শরিফ উদ্দিনের ভাগ্নে জাহানারা খাতুন জানান, শরিফ উদ্দিন একজন শিক্ষক ও গ্রাম্য হোমিও ডাক্তার। ঘটনার সময় তিনি কাথুলী মোড়ের বাম পাশে দাঁড়িয়ে ছিলেন। সে সময় বাসের ধাক্কায় আহত হয়।

গাংনী বাজার কমিটির সভাপতি সালাউদ্দীন শাওন বলেন, স্থানীয়রা বাসটির গতিরোধ করে আটকিয়ে ফেলে। পরে চালককে আটকিয়ে ব্যাপক গণপিটুনি দিচ্ছিল। তাকে উদ্ধার করে স্থানীয় শ্রমিক ইউনিয়নে তুলে দেওয়া হয়েছে। এছাড়া বাসটিকে গাংনী থানা পুলিশ জব্দ করে থানায় নিয়ে গেছেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহতের ঘটনায় বাসটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো মামলা দেওয়া হয়নি। মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।