ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

মাদারীপুর: মাদারীপুরে বরিশালগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক উল্টে এর চালক ইয়ার হোসেন খান (৩৫) নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকে থাকা আরও তিনজন যাত্রী আহত হয়েছেন।

শনিবার (২৫ মার্চ) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মস্তফাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়ার হোসেন সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকার ইলিয়াস খানের ছেলে।

এছাড়া আহতরা হলেন- সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের বনগ্রামের আসাদুল্লাহের স্ত্রী মারজানা আক্তার (২২), কালকিনির পাঙ্গাশিয়া এলাকার মামুন ফরাজীর ছেলে আবুল কাশেম ফরাজী (২০)। বাকি একজনের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে, সদর উপজেলার মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে ইয়ার হোসেন তার ব্যাটারিচালিত ইজিবাইকে তিনজন যাত্রী নিয়ে তাঁতিবাড়ি বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মোস্তফাপুর স্ট্যান্ড থেকে ৩০০ মিটার দূরে যাওয়ার পরই ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস ইজিবাইকটিকে পিছন থেকে সজোড়ে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে গিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ইজিবাইকের চালকসহ আহত হন চারজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ফয়জুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ইয়ার হোসেনের মাথায় আঘাতে প্রচণ্ড রক্তক্ষরণ হয়। হাসপাতালে আসার পরে তার মৃত্যু হয়। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা রসুল বলেন, মহাসড়কে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসটির ধাক্কায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এই ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এফআর/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।