ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
রূপগঞ্জে ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা গ্রুপ

নারায়ণগঞ্জ: রমজান উপলক্ষে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় প্রায় পাঁচ হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) দিনব্যাপী উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয় মাঠে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

তিনি বলেন, পুরো রমজান মাসজুড়ে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে খাদ্যসামগ্রী সহায়তা চলমান থাকবে। রূপগঞ্জ উপজেলায় ১০ রমজান পর্যন্ত সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা চলমান রয়েছে। আজকে পাঁচ হাজার পরিবারকে দেওয়া হয়েছে। ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা শেষ হলে পরের ধাপে আবারও খাদ্যসামগ্রী ও বস্ত্র দিয়ে সহায়তা করা হবে।

রংধনু গ্রুপের চেয়ারম্যান বলেন, পবিত্র রমজান মাস ছাড়াও অন্যান্য দিনে কর্মহীন, গরিব ও অসহায় মানুষকে খাদ্যসামগ্রী, বস্ত্র ও টাকা দিয়ে সহায়তা দিয়ে আসছে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ। বিশেষ করে রোজায় যেসব মানুষ পরিবার-পরিজন নিয়ে চরম সংকটে দিন পার করে।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল বলেন, বিগত সময়ে করোনা মহামারি থেকে শুরু করে নানা দুর্যোগে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের সহায়তায় রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম সাধারণ ও নিরীহ মানুষের পাশে দাঁড়িয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) পাঁচ হাজার দরিদ্র পরিবারের মধ্যে গরুর মাংস বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী আরও পাঁচ হাজার দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান মিজান, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, উপজেলা আওয়ামী লীগের সদস্য করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আজগর ভূঁইয়া ও আলতাফ হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন মেম্বার, যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ইউনিয়ন আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট যতীন্দ্র বাবু, আওয়ামী লীগ সদস্য শমসের আলী, আমিন হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, যুবলীগ নেতা বিল্লাল হোসেন, কামাল হোসেন, মো. জলিল ভূঁইয়া, শওকত আলী ইমন, সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদসহ আরও অনেকে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।