ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার করলেন মেয়র আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার করলেন মেয়র আতিক

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের উদ্যোগে মাহে রমজানে মাসব্যাপী নিম্ন আয়ের মানুষের জন্য ইফতারের আয়োজন করেছে ডিএনসিসি। রাজধানীর গুলশানস্থ নগর ভবনের সম্মুখস্থলে এ আয়োজন করা হয়।

শুক্রবার (২৪ মার্চ) প্রথম রোজায় এ ইফতার আয়োজনে নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার করেন মেয়র আতিকুল ইসলাম।  

ইফতারের কিছুক্ষণ আগে তিনি উপস্থিত সুবিধা বঞ্চিত শিশুদের সঙ্গে বসে গল্প করেন। এ সময় শিশুরাও মেয়রের সঙ্গে গল্পে-আনন্দে মেতে ওঠেন।  

আতিকুল ইসলাম বলেন, সীমিত আয়ের মানুষের কথা চিন্তা করেই এ উদ্যোগ নিয়েছি। এখানে পুরো রমজান মাসব্যাপী ইফতারের ব্যবস্থা থাকবে। তবে শুধু নিম্ন আয়ের মানুষই নয়, সবার জন্যই এটি উন্মুক্ত। যে কেউ এসে এখানে ইফতার করতে পারবেন।

তিনি বলেন, আজকে প্রথম রোজায় হয়তো নিজের পরিবারের সঙ্গে ইফতার করলে ভালো লাগতো। কিন্তু এখানে বিভিন্ন শ্রেণি-পেশার, সুবিধা বঞ্চিত শিশুদের সঙ্গে ইফতার করতে এসে আরও বেশি ভালো লাগছে। এটি তাদের মুখে হাসি ফোটানোর একটি ক্ষুদ্র প্রচেষ্টা। এটি অত্যন্ত আনন্দের, ভালো লাগার। রমজান মাসে সবার প্রতি অনুরোধ থাকবে আসুন প্রতিষ্ঠান কিংবা ব্যক্তিগত যেভাবেই হোক, সাধারণ মানুষের পাশে দাঁড়াই।

এ সময় উপস্থিত ছিলেন- ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান, ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ইসহাক মিয়া, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর আমেনা বেগম ও অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল বাকী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।