ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে গাঁজা-ফেনসিডিলসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
যাত্রাবাড়ীতে গাঁজা-ফেনসিডিলসহ গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৪০ কেজি গাঁজা ও ৬২ বোতল ফেনসিডিলসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেফতাররা হলেন- মো. মাহাবুব আলম (২০), মো. সুজন (৩৬) ও সবুজ (৩৮)।

শুক্রবার (২৪ মার্চ) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলারপাড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আনুমানিক ১৮ লাখ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজাসহ মাহাবুব ও সুজন নামে দুই মাদককারবারিকে গ্রেফতার করা হয়। অভিযানকালে তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ ও দুটি মোবাইল ফোন ও নগদ ৮০০ টাকা উদ্ধার করা হয়।  

এদিকে বৃহস্পতিবার (২৩ মার্চ) যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় অপর এক অভিযানে আনুমানিক এক লাখ ৮৬ হাজার টাকা মূল্যের ৬২ বোতল ফেনসিডিলসহ সবুজ নামে এক মাদককারবারিকে গ্রেফতার করা হয়। অভিযানকালে একটি মোটরসাইকেল জব্দ, একটি মোবাইল ফোন ও নগদ ২৩ হাজার ৬১০ টাকা উদ্ধার করা হয়।  

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

তাদের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ফরিদ উদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসজেএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।