ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে পথচারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
খিলগাঁওয়ে নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে পথচারীর মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে ভূইয়াপাড়া এলাকায় নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের লোহার পাইপ মাথায় পড়ে আবুল বাছের সোহেল (৩০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেল ৫টার দিকে খিলগাঁও ভূইয়াপাড়া নুরানী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, বিকেলে ভূইয়াপাড়া নুরানী মসজিদের সামনের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন ওই পথচারী। এ সময় নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের লোহার পাইপ মাথায় পরে ওই পথচারীর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত সোহেলের বড় ভাই আবুল কাশেম স্বপন জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বটতলি গ্রামে। বাবার নাম মৃত আবুল হোসেন। বর্তমানে খিলগাঁও ভূইয়াপাড়া এলাকায় স্ত্রী রোখসানা আক্তার ও ছয় মাস বয়সী মেয়েকে নিয়ে থাকতেন তার ভাই। পেশায় তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন।

তিনি জানান, বিকেলে বাসা থেকে নুরানী মসজিদের পাশে চা খেতে যাওয়ার পথে নিমার্ণাধীন ভবন থেকে সোহেলের মাথায় পাইপ পড়ে ঘটনাস্থলেই মারা যান।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।