ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতার মেয়েকে অপহরণ করলেন চেয়ারম্যানের ভাই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
আ.লীগ নেতার মেয়েকে অপহরণ করলেন চেয়ারম্যানের ভাই! প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোল্লা মেয়েকে (২৩) অপহরণ করেছেন খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলামের ছোট ভাই সজিব।  

গত ২০ মার্চ সকাল সাড়ে ১১টায় আড়াইহাজার উপজেলা সদরের আর্সেনিক অফিস এলাকায় ওই মেয়েকে তুলে নিয়ে যায় সজিব (২৫)।

 

বিষয়টি নিয়ে থানায় অভিযোগের পর ২ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। বিষয়টি বিয়ের সিদ্ধান্তের ওপর স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে বলে জানা গেছে।  

এমন সিদ্ধান্তে স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

অভিযোগের সূত্রে জানা যায় যে, আজিজুর রহমান মোল্লার মেয়েকে কলেজে আসা-যাওয়ার সময় প্রতিনিয়ত উত্যক্ত করে আসছিলেন সজিব (২৫)। গত ২০ মার্চ আড়াইহাজার আর্সেনিক হাসপাতালে চিকিৎসার জন্য আসলে ওই মেয়েকে জোরপূর্বক অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায় সজিব। এ কাজে সজিবকে সহায়তা করেন তার বন্ধুরা।

ঘটনার পর আজিজুর রহমান মোল্লা বাদী হয়ে চেয়ারম্যান আরিফসহ তার ভাই সজিব, শরিফ, নাহিদ ও ঝাউগড়া এলাকার টগরকে আসামি করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে পরও ব্যবস্থা না নেওয়ায় বাধ্য হয়ে অপহরণকারীদের সঙ্গে আপোসে যেতে হয় আজিজুর রহমানকে। সর্বশেষ জানা গেছে, ঈদের পর অপহরণকারী সজিবের সঙ্গে ওই মেয়ের বিয়ের দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

অভিযোগের বিষয়ে অপহরণকারী সজিবের বড় ভাই খাগকান্দা ইউপির চেয়ারম্যান আরিফুল ইসলাম জানান, অপহরণ নয়, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি মীমাংসা হয়ে গেছে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম সোহাগ অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেছিলেন, অভিযোগ পেয়েছি। ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক তৈয়ব বলেন, দুই দিন আগে বিষয়টি আমি শুনেছি। তবে বিষয়টি মীমাংসা হয়ে গেছে।

জানা গেছে, একই অভিযোগ রয়েছে আরিফ চেয়ারম্যানের আরেক ভাই রাকিবের বিরুদ্ধে। তিনিও স্থানীয় এক সরকারি কর্মকর্তার মেয়েকে অপহরণ করে বিয়ে করেন। সম্প্রতি তার ভাই সজিব স্থানীয় এনআরবিসি ব্যাংকের সহকারী ম্যানেজারকে তার অফিসে ঢুকে মারধর করে আহত করে। এ বিষয়টিও এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছিল।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।