ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে দুই ট্রাকের সংঘর্ষে এক চালক নিহত 

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
কালিহাতীতে দুই ট্রাকের সংঘর্ষে এক চালক নিহত 

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা চরভাবলা এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জহুরুল ইসলাম (৫০) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত  জহুরুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার আব্দুল কুদ্দুস নুরু মিয়ার ছেলে।

দুর্ঘটনা কবলিত ট্রাকের চালকের সহকারী মো. হায়দার জানান, তারা ঘোড়াশাল থেকে চিনি নিয়ে রাজশাহী যাচ্ছিলেন। পথে কালিহাতী উপজেলার এলেঙ্গা চরভাবলা এলাকায় পৌঁছালে বগুড়া থেকে ঢাকাগামী আলু ভর্তি একটি ট্রাকের সঙ্গে তাদের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলু ভর্তি ট্রাকের চালক নিহত হন। এসময় আহত হন চিনি ভর্তি ট্রাকের চালক এবং আলু ভর্তি ট্রাকের সহকারী। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতলের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিক হাসান বাংলানিউজকে জানান, আহত দুইজনের মধ্যে একজনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।