ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

মারা গেলেন দেবরের দেওয়া আগুনে দগ্ধ ভাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
মারা গেলেন দেবরের দেওয়া আগুনে দগ্ধ ভাবি

ব্রাহ্মণবাড়িয়া: শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিন দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার মানলেন লতিফা বেগম (৪২)।  

বুধবার (২২মার্চ) দুপুরে বার্ন ইনস্টিটিউটে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন তিনি।

নিহত লতিফা বেগম ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার রসুলুল্লাহবাদ ইউনিয়নের উত্তর দাররা গ্রামের বাসিন্দা মো. জাকারিয়ার স্ত্রী।  

গত ১৯ মার্চ পিঠা বানানোর সময় তার গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় দেবর জালাল মিয়া। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ঘাতক জালাল।

ঘটনার বিষয়ে লতিফার স্বামী জাকারিয়া জানান, কয়েকদিন আগে আমার ছোট ভাই জালাল মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। এ নিয়ে ক্ষুব্ধ ছিল জালাল। দুপুরে আমি বাড়িতে ছিলাম না। লতিফা রান্না ঘরে পিঠা তৈরি করছিল। এই সুযোগে জালাল পেছন থেকে লতিফার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে আগুনে তার সারা শরীর ঝলসে যায়। পরে গুরুতর মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর আজ দুপুরে সে মারা যায়।

জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন জানান, এ ঘটনায়  থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত দেবর জালালকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন >> ভাবিকে পেট্রল ঢেলে পুড়িয়ে দিল দেবর  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।