ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বালিয়াকান্দিতে ট্রাক্টরের ধাক্কায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
বালিয়াকান্দিতে ট্রাক্টরের ধাক্কায় কলেজছাত্র নিহত প্রতীকী ছবি

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দিতে শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের সঙ্গে ধাক্কায় চয়ন মণ্ডল ওরফে কংকন (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার জঙ্গল ইউনিয়নের ধর্মতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত কংকন বালিয়াকান্দি সদর উপজেলার বানিবহ গ্রামের কৃষ্ণ মণ্ডলের ছেলে। তিনি রাজবাড়ী সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ইতিহাস বিভাগের ছাত্র।  

স্থানীয়রা জানান, ঢোলজানি বাজার থেকে মামাতো ভাই সমেন বিশ্বাসের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন কংকন। পথে বালিবাহী ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দু’জন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কংকনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।  

ওই স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হাসান মাহমুদ জানান, হাসপাতালে আনার আগেই কংকনের মৃত্যু হয়েছে। সমেন বিশ্বাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে পাঠানো হয়েছে।  

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) তুহিন জানান, ঘাতক ট্রাক্টরচালক গাড়ি রেখে পালিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।