ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাছ উপড়ে চলন্ত গাড়িতে, গুলশান এলাকায় তীব্র জ্যাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
গাছ উপড়ে চলন্ত গাড়িতে, গুলশান এলাকায় তীব্র জ্যাম

ঢাকা: রাজধানীর মহাখালী ওয়ারলেস গেট এলাকার সড়কের একটি গাছ উপড়ে গিয়ে প্রাইভেট কারের ওপর পড়েছে। এ ঘটনায় এখনও কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

তবে এ ঘটনায় গুলশান এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়।

মঙ্গলবার (২১ মার্চ)বিকেলের দিকে একে খন্দকার রোডে ঘটনাটি ঘটে। স্থানীয়দের অভিযোগ, রোড ম্যাপ না মেনে ওই সড়কে সংস্কার কাজ করা এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, এ ঘটনার পর ফায়ার সার্ভিস থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করছে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোল রুমের দায়িত্বরত আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মহাখালী ওয়ারলেস গেট এলাকার একে খন্দকার রোডে একটি গাছ উপড়ে গিয়ে একটি চলন্ত গাড়ির ওপর পড়ে। এ ঘটনায় ওই এলাকাসহ গুলশান ও আশপাশের এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে কাজ করছে। এ ছাড়া ট্রাফিক পুলিশ যানজট নিরসনে কাজ করছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা রাইসুল হক চৌধুরী বাংলানিউজকে বলেন, বিকেলের দিকে একে খন্দকার রোড পরিবহনের আধিক্য ছিল। একটি গাছ হঠাৎ করে উপড়ে গিয়ে একটি প্রাইভেট কারের ওপর পড়ে। পথচারীরা এসে গাড়ির ভেতর থেকে একজনকে বের করে নেয়। ঘটনার পরপরই পুরো এলাকায় ব্যাপক যানজট সৃষ্টি হয়।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশ উপস্থিত রয়েছে। ট্রাফিক পুলিশ জট নিরসনের চেষ্টা করছে। দুর্ঘটনায় এখনও কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়দের অভিযোগের ব্যাপারে কিছু জানাতে পারেনি তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।