ঢাকা, মঙ্গলবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৬ জুন ২০২৩, ১৭ জিলকদ ১৪৪৪

জাতীয়

বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ

ঢাকা: রেলওয়ে বিটে কর্মরত সাংবাদিকদের অবাধ তথ্যপ্রবাহ ও সংবাদপ্রাপ্তির অধিকার সমুন্নত রাখতে বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের (বিআরআরএফ) আত্মপ্রকাশ হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে রেলভবনে রেল বিটে কর্মরত সাংবাদিকরা এক বৈঠকে সংগঠনটির আহ্বায়ক কমিটি গঠন করেন।

দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার এন রায় রাজাকে আহ্বায়ক ও উবায়দুল্লাহ বাদলকে (আজকের পত্রিকা) সদস্য সচিব করে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে পিনাকি দাস গুপ্ত (ইত্তেফাক) ও মাহফুজুর রহমান (চ্যানেল২৪) যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। একইসাথে আরেফিন মাসুদকে (বিটিভি) যুগ্ম সদস্য সচিব নির্বাচন করা হয়।

আহ্বায়ক কমিটির নির্বাহী সদস্যরা হলেন—নিজামুল হক বিপুল (ঢাকা প্রকাশ), আমিনুল হক ভুইয়া (একুশের সংবাদ.কম), রফিকুল ইসলাম সবুজ (সময়ের আলো), আদিত্য আরাফাত (ডিবিসি নিউজ), মো. রেজাউর রহিম (ভোরের আকাশ), তারেক সিকদার (বৈশাখী টিভি), মনিরুল মিল্লাত (৭১ টিভি), কাজী মোবারক হোসেন (বিডিনিউজ২৪ডটকম), আক্তারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন), ঝর্ণা রায় (সারা বাংলা), একলাছ হক (ইনকিলাব), আল হেলাল শুভ (বৈশাখী নিউজ), নিশাত বিজয় (বাংলানিউজটোয়েন্টিফোর.কম) এবং সানমুন আহমেদ (দেশ রূপান্তর)।

একইসাথে কিশোর কুমার (প্রভাতী খবর), মশিউর রহমান (দৈনিক আনন্দ বাজার) ও আসাদুজ্জামান বিকুকে (দৈনিক পূর্বাঞ্চল) উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়। এই আহ্বায়ক কমিটি শিগগিরই একটি পূর্ণাঙ্গ কমিটি নির্বাচন করবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬, মার্চ ২১, ২০২৩
এনবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa