ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জ সড়ক জোনে প্রাতিষ্ঠানিক গণশুনানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
গোপালগঞ্জ সড়ক জোনে প্রাতিষ্ঠানিক গণশুনানি

গোপালগঞ্জ: সড়ক জোন, গোপালগঞ্জের আওতাধীন সব দপ্তরের ‘জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ও পরিবীক্ষণ কার্যক্রমের ক্রম ৩.৩ অনুযায়ী সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে’ প্রাতিষ্ঠানিক গণশুনানি’ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরের দিকে গোপালগঞ্জ সড়ক জোন কার্যালয়ের সম্মেলন কক্ষে এ শুনানি অনুষ্ঠিত হয়।

ওই জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাতিষ্ঠানিক গণশুনানিতে গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন, মাদারীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান, শরীয়তপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ভূঁইয়া রেদোয়ানুর রহমান, ফরিদপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ইমরান ফারহান, গোপালগঞ্জ

সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, গোপালগঞ্জ সড়ক জোনের সহকারি প্রকৌশলী শিশির কুমার বড়াল, গোপালগঞ্জ সড়ক বিভাগের উপ-সহকারি প্রকৌশলী আব্দুল হালিম, মো. আনোয়ার, সাজ্জাদুল ইসলাম, রাছেল শিকদার, বিল্লাল কাজী, মো. করিম আলী খান, মো. হাফিজ উদ্দিনসহ সড়ক জোন, গোপালগঞ্জের আওতাধীন সব দপ্তরের বিভিন্ন স্তরের প্রকৌশলীরা ও কর্মচারীরা এবং স্টেকহোল্ডাররা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম বলেন, প্রাতিষ্ঠানিক গণশুনানি আমাদের কাজেরই একটি অংশ। গণশুনানিতে আমরা বাসমালিক, চালক, জনপ্রতিনিধিসহ রাস্তায় চলাচলকারী বিভিন্ন লোকের কাছ থেকে আমাদের চলমান কাজ ও সড়ক সম্পর্কে অভিযোগ ও সম্ভাবনা শুনি। সেসব বিষয় আমরা পর্যালোচনা করে চলমান কাজে তাৎক্ষণিক ব্যবস্থা নেই এবং ভবিষ্যৎ পরিকল্পনা করে তা বাস্তবায়নের চেষ্টা করি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।