ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মিলন মেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মিলন মেলা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ৫২ তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলার ৪০০ বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১টায় শহরের শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ, মুক্তিযোদ্ধা দাবী বাস্তবায়ন পরিষদ ও সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে এ মিলনমেলার আয়োজন করা হয়।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। এতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফিরোজুর রহমান ওলিও’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঁইয়া, রুহুম আমীন ভূঁইয়া বকুল, ওয়াসেল সিদ্দিকী, আক্তার হোসেন সাইদ ও সমাজসেবক তাজ মো. ইয়াছিন।  

সভায় মুক্তিযোদ্ধারা বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে যে ভূমিকা রেখেছে তা চিরস্মরণীয়। সুন্দর বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ থেকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তারা।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।