ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
মাগুরায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

মাগুরা: মাগুরা সদর উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের মঘির ঢাল এলাকায় যাত্রীবাহি বাস ও স্যালো ইঞ্জিনচালিত নাটা গাড়ির মুখোমুখি সংঘর্ষে সজিব শেখ (২০) এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্ত ১১ জন।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে মাগুরা সদর উপজেলার মঘির ঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সজিব শ্রীপুর উপজেলার মাঝাইল মান্দারতলা গ্রামের ওয়াজেদ আলী শেখের ছেলে।

আহতরা হলেন- সাইফুল ইসলাম (৩০), মোশরাফ হোসেন (৫০), মোহাম্মদ আলী (৩০), শারমিন সুলতানা (২৫), হাজেরা বেগম (৩২), সোহাগ হোসেন (১৫), মিলন (৪০), জহির (৫০), হাজেরা (৪০) ও ওয়াজেদা (৪৫)। এছাড়া বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সজিবের খালাতো ভাই রাবু রাহায়ন বলেন, সবিজ নাটা গাড়ির শ্রমিক ছিলেন। সকালে সে ইট বোঝাই ওই গাড়িতে করে মাগুরা মঘির এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আশা সাতক্ষীরা এক্সেপ্রেস নামের একটি যাত্রীবাহি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সজিব শেখের মৃত্যু হয়। এছাড়া নাটা গাড়িতে থাকা আরও দুই শ্রমিক আহত হলে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ১১ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা অশংকাজনক হওয়ায় তাদের ফরিদপুর পাঠানো হয়েছে।

মাগুরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বাংলানিউজকে জানান, মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় দুর্ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থলেই সজিব শেখ নামে এক যুবক নিহত হন। এছাড়া ১১ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ৯ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে ও দুইজনকে ফরিদপুর পাঠানো হয়েছে। । পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও নাটা গাড়ি জব্দ করেছে। এ ঘটনায় সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।