ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

বাংলাদেশের প্রতি আরাভ খানের খোলা চিঠি

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
বাংলাদেশের প্রতি আরাভ খানের খোলা চিঠি

ঢাকা: পুলিশ হত্যা মামলার আসামি দুবাইয়ে অবস্থানরত আরাভ খান খোলা চিঠি লিখেছেন। চিঠিতে তিনি ক্ষমাও চেয়েছেন।

'খোলা চিঠি বাংলাদেশ' শিরোনামে সেই চিঠিতে তিনি লিখেছেন, আসসালামু আলাইকুম। আমি আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং সর্বদাই আমার দোয়া থাকবে আপনাদের উপর। আপনারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছেন আমি বাঁচি আর না বাঁচি এ কথা আমার মনে থাকবে। জানি না আমার জীবনে আমি জেনে না জেনে যে ভুলগুলো করেছি আপনারা যারা আমার পাড়া প্রতিবেশী এবং আমাকে যারা চিনেন যাদের সঙ্গে আমার কোনো অন্যায় হয়ে থাকে তারা আমাকে মাফ করে দিবেন। দেশবাসীর কাছে আমি ক্ষমাপ্রার্থী।  

আমি যদি কোনো ভুল করে থাকি আপনারা আমাকে মাফ করে দিবেন। আমি জানি না কাল আমার সঙ্গে কি হবে কিন্তু আমি চাই ন্যায্য বিচার সেটা হয়তোবা সম্ভব না। যাইহোক আল্লাহ একজন আছে এই বিচার আমি আল্লাহর কাছে ছেড়ে দিলাম।

সম্প্রতি দুবাইয়ে নিজের স্বর্ণের দোকান উদ্বোধন করাতে শাকিব আল হাসান এবং হিরো আলমকে নিয়ে যাওয়ায় আরাভ খান যে পুলিশ হত্যা মামলার আসামি তা প্রকাশ্যে আসে। এ নিয়ে তোলপাড় শুরু হয়। তাকে ফেরাতে ইন্টারপোলের সহায়তা চাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এমআইএইচ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।