ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

জাতীয়

বান্দরবানে ২ ট্রাকের সংঘর্ষে ৫ নারীসহ নিহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
বান্দরবানে ২ ট্রাকের সংঘর্ষে ৫ নারীসহ নিহত ৬

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলার রুমা-বগালেক সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে নয়জন।



সোমবার (২০ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, বগালেকের কয়েকজন ট্রাকে করে ভিজিএফের চাল আনতে রুমা সদরে যাচ্ছিলেন। যাত্রীদের অনেকে বাজার করতে যাচ্ছিলেন। পথে বগালেক সড়কের কমলা বাগান এলাকার উঁচু ঢাল বেয়ে নামতে গেলে বিপরীত দিক থেকে আসা আর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ট্রাক দুটি সড়ক থেকে ছিটকে পাহাড়ের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার নারী ও রুমা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় আরও এক নারীসহ দুজন নিহত হন। এসময় আহত হন অন্তত নয়জন।  

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। মৃতের সংখ্যা বাড়ার শঙ্কা রয়েছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন শিবলী জানান, আহত নয়জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। উদ্ধারে কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।