ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭২ লাখ টাকার হেরোইনসহ মাদক কারবারি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
৭২ লাখ টাকার হেরোইনসহ মাদক কারবারি আটক আটক মাদক কারবারি

রাজশাহী: মুরগির ঘরে অভিনব কৌশলে লুকিয়ে রাখা হয়েছিল বিপুল পরিমাণ হেরোইন। তবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সে হেরোইন উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। উদ্ধার হেরোইনের বাজার মূল্য ৭২ লাখ ৫০ হাজার টাকা।

রোববার (১৯ মার্চ) বিকেলে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। শনিবার (১৮ মার্চ) গভীর রাতে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেডিক্যাল মোড় কোকরাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মাদক কারাবারির নাম ওয়াসিকুল (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ডোটা পাড়ার মোস্তফার ছেলে। জিজ্ঞাসাবাদ শেষে রোববার (১৯ মার্চ) দুপুরে তাকে গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহী সদর কোম্পানির একটি দল জানতে পারে, গোাদাগাড়ী পৌরসভার কোকরাপাড়া এলাকায় একটি বসতবাড়িতে হেরোইন মজুদ রয়েছে।

খবর পেয়ে শনিবার (১৮ মার্চ) রাত ২টার দিকে র‌্যাবের একটি দল বসতবাড়িতে অভিযান চালায়। এ সময় ওয়াসিকুলকে আটক করা হয়। পরে তার বাড়ির সিঁড়ির নিচে থাকা মুরগির ঘর থেকে ৭২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। #

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।