ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাধীনতা দিবস উপলক্ষে যশোরে সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
স্বাধীনতা দিবস উপলক্ষে যশোরে সাংস্কৃতিক অনুষ্ঠান

যশোর: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে যশোরে শুরু হয়েছে দু’দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান।  

শনিবার (১৮ মার্চ) বিকেলে যশোর জেলা প্রশাসনের আয়োজনে ও  সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহযোগিতায় ঐতিহাসিক টাউন হল ময়দানের রওশন আলী মঞ্চের শতাব্দী বটমূলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রথম দিন জেলার সকল সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা একক ও সমবেত সঙ্গীত, নৃত্য, আবৃত্তি পরিবেশন করেন।

অনুষ্ঠানে একক বক্তা ছিলেন, মুক্তিযুদ্ধ চলাকালীন বৃহত্তর যশোরের মুজিব বাহিনীর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রবিউল আলম।  

এসময় উপস্থিত ছিলেন- বীরমুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম রন্টু, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রফিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা মাসুদুল আলম, সাংষ্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশিদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলুসহ গণ্যমান্য ব্যক্তিরা।

আবৃত্তি করেন সাধন দাস, জাহিদুল ইসলাম যাদু, কামরুল হাসান রিপন ও শাহরিয়ার সোহেল। সঞ্চালনা করেন বিবর্তন শিল্পী শীলা দাস ও শর্মিষ্ঠা ভট্টাচার্য।

রোববার (১৯ মার্চ) এ মঞ্চে যশোরে প্রথমবারের মত ‘স্বাধীনতা কনর্সাট’ অনুষ্ঠিত হবে। যেখানে চারটি ব্যন্ড দল সংগীত পরিবেশন করবে।

বাংলাদেশ সময়:১০৩০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।