ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ, স্বজনদের দাবি হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
ঘরে মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ, স্বজনদের দাবি হত্যা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে সোনালী জান্নাতী বেগম (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে শহরের নয়াবাজার আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ সংলগ্ন লবন ব্যবসায়ী এজাজের ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

গৃহবধূকে যৌতুকের জন্য নির্যাতন করে হত্যা করে তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি করেছেন স্বজনেরা। অপরদিকে স্বামীর পরিবারের লোকজন বলছে, আত্মহত্যা করেছেন জান্নাতী। এ ঘটনায় স্বামী জাফর ইকবাল চাঁনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের হাতিখানা মৌয়াগাছ এলাকার মো. ফারুকের মেয়ে জান্নাতীর সঙ্গে শহরের পুরাতন বাবুপাড়া দারুল উলুম মাদরাসা ধোপামাঠ এলাকার মো. তাহেরের ছেলে জাফর ইকবাল চাঁন ড্রাইভারের বিয়ে হয় ৫ বছর আগে। মৃত জান্নাতী চাঁনের তৃতীয় স্ত্রী ছিলেন। বিয়ের পর থেকেই জান্নাতীর সঙ্গে তার স্বামীর ঝগড়া লেগে থাকতো। কয়েকদিন আগে স্ত্রী জান্নাতীকে নিয়ে লবন ব্যবসায়ী এজাজের ভাড়া বাসায় ওঠেন। শনিবার (১৮ মার্চ) সকালে অনেকক্ষণ ডাকাডাকি করার পরও ভেতর থেকে দরজা না খোলায় পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে জানালা দিয়ে দেখে গলায় ওড়না পেঁচানো ফ্যানের সঙ্গে ঝুলছে তার দেহ।  

মৃতের বাবা ফারুক হোসেন অভিযোগ করে বলেন, আমার মেয়েকে পরিকল্পিতভাবেই হত্যা করা হয়েছে। মেরে ফেলে আত্মহত্যার নাটক সাজিয়ে আমাদের খবর দিয়েছে। তাকে টর্চার করা হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন অনুযায়ী প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন আসার পরই বলা যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা!

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।