ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা না দেওয়ায় ভাতিজার হাতে চাচা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
পাওনা টাকা না দেওয়ায় ভাতিজার হাতে চাচা খুন

রংপুর: রংপুরের কাউনিয়ায় বকেয়া টাকা না দেওয়াকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে ময়নাল হক (৫২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত ময়নাল হক উপজেলার হারাগাছ পৌরসভার সারাই বাবুখা গ্ৰামের মৃত আব্দুর রহমান টাংরু শেখের ছেলে।

এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানায় মামলা হয়েছে।

এর আগে ৯ মার্চ বকেয়া টাকা না দেওয়াকে কেন্দ্র করে ভাই ও ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে আহত হন ময়নাল হক।  

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, একই বাড়িতে বসবাস করেন ময়নাল হক ও তার ছোট ভাই ইউনুছ আলী। দুই ভাইয়ের সারাই বাজারে মাংস বেচা-বিক্রির দোকান রয়েছে। ছোট ভাই ইউনুছ আলী গরু জবাই করে পাইকারি দরে মাংস বিক্রি করেন। আর তার কাছ থেকে পাইকারি দরে মাংস কিনে ময়নাল হক নিজের দোকানে খুচরা বিক্রি করে আসছিলেন। এরই মধ্যে বড় ভাই ময়নাল হকের কাছে ইউনুছ আলীর কিছু টাকা পাওনা থাকে।

৯ মার্চ সকালে সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে ময়নাল হক বাড়িতে চলে যান। এর জেরে ওইদিন দুপুরে বাড়িতে ইউনুছ আলী ও তার দুই ছেলে ইয়াসিন মিয়া এবং পারভেজ মিয়া একত্রিত হয়ে ময়নাল হকের ওপর হামলা চালিয়ে তাকে মারধর করেন। একপর্যায়ে ইয়াসিন ধারালো ছুরি দিয়ে ময়নাল হকের মাথায় আঘাত করেন।

এতে গুরুতর আহত ময়নালকে প্রথমে হারাগাছ হাসপাতালে নেওয়া হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়ার প্রয়োজন দেখা দেয়। তবে রমেক হাসপাতালের আইসিইউতে বেড ফাঁকা না থাকায়, তাকে ওই রাতে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শুক্রবার (১৭ মার্চ) দুপুরে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে, মামলার তদন্তকারী কর্মকর্তা কমল মোহন্ত জানান, এ ঘটনায় গত ১১ মার্চ ইউনুছের ছেলে পারভেজকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত অন্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।