ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোনো গ্রুপিং নয়, কাজ করতে এসেছি: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
কোনো গ্রুপিং নয়, কাজ করতে এসেছি: মাশরাফি

নড়াইল: আমি এখানে কোনো গ্রুপিং করতে আসিনি, জনগণের জন্য কাজ করতে এসেছি। নির্বাচনের সময় প্রথম যেদিন এখানে এসেছিলাম দলমত নির্বিশেষে সবাই আমাকে গ্রহণ করেছিলেন।

আর আজ এসেছি গত চার বছরে আপনাদের জন্য কী করতে পেরেছি, তার হিসাব দিতে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানকে সামনে রেখে চতুর্থ পর্যায়ে লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের রাধানগর বাজারে জনতার প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি বলেন, আপনাদের এলাকার উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করতে চাই। কে আপনারা, কার দল করেন, এটা আমার জানার বিষয় না। সবাই আমার কাছে সমান।

মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে জনতার প্রশ্নোত্তর পর্বের আয়োজন করে ইতনা ইউনিয়ন পরিষদ।

অনুষ্ঠানে মাশরাফি জানান, ইতনা ইউনিয়নে চার বছরে ১৫টি রাস্তায় খরচ হয়েছে ২৫ লাখ টাকা, ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নে ১১ লাখ টাকা, ১১০০ মিটার রাস্তা এইচবিবিকরণ করা হয়েছে। ফকিরেরচর ঈদগাহের পাশের একটি খালের ওপর ৩৬ ফুট দৈর্ঘ্যের কালভার্ট নির্মাণ করা হয়েছে। আপদকালীন নদী তীর প্রতিরক্ষায়  ডিগ্রীচর থেকে কাজীপাড়ার পৌনে দুই কিলোমিটারে খরচ হয়েছে ৩ কোটি ৯৮ লাখ টাকা। ইতনা ইউনিয়নের অভ্যন্তরে প্রায় ১০ কিলোমিটার খাল পুনরায় খননে ২ কোটি ৩৮ লাখ টাকা ও ধলইতলা-পাংখারচর গ্রামের দুটি স্লুইস গেট রেগুলেটর পুনর্নির্মাণে ২৩ লাখ ৫০ হাজার টাকা ব্যয় হয়েছে। ইতনা ইউনিয়নে পাউবোর দরপত্রকৃত কাজের মূল্য ৫ কোটি ৩৬ লাখ টাকা। আরও বেশ কিছু রাস্তার টেন্ডার হয়েছে, যেটার কাজ দ্রুত শুরু হবে।

ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর প্রয়োজন ভেদে কাজ করার সুবিধার জন্য চেয়ারম্যানের মাধ্যমে তালিকা তৈরি করে দেওয়ার অনুরোধ জানান মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানে লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন, ইতনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সিয়ানুক রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।